শনিবার, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

এমপি দবিরুলের বরাদ্দে হরিপুর উপজেলায় ধর্মীয় প্রতিষ্ঠানে ৮০ হাজার টাকা এবং ২০ টি টিউবয়েল প্রদান করেন-সুজন

আল-ফেরদৌস (রানা),ঠাকুরগাঁও প্রতিনিধি: উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে ঠাকুরগাঁও-২ আসনে তারই ধারাবাহিকতায় আজ ১৫/০৭/২০২০ বুধবার বিকাল চারটায় হরিপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে দুস্হদের মাঝে ২০টি টিউবয়েল বিতরণ করেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: মাজহারুল ইসলাম সুজন।

এরপর বিকাল ৫টায় আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপি মহোদয়ের বিশেষ বরাদ্দ থেকে দেহটা জামে মসজিদের উন্নয়নের জন্য নগদ ২০,০০০ হাজার টাকা, সন্ধ্যা ৬টায় পিঁয়াজপুকুর জামে মসজিদ উন্নয়নের জন্য নগদ ৪০,০০০টাকা, রাত ৮টায় কামাত পুরাতন জামে মসজিদ উন্নয়নের জন্য নগদ ২০,০০০ টাকা অনুদান প্রদান করা হয়।

মসজিদের উন্নয়নের জন্য আলহাজ্ব দবিরুল ইসলাম এম পি প্রতিনিধি হয়ে নগদ অর্থ প্রদান করেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: মাজহারুল ইসলাম সুজন।

এই সময় আরো উপস্তিথ ছিলেন হরিপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো:আব্দুল কায়ুম পুস্প,যুবলীগ নেতা আমজাদ সহ আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগের নেতা কর্মী বিন্দ।।

এই সময় সুজন বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমরা প্রতিটি ক্ষেত্রেই অগ্রাধিকার দিয়ে যাচ্ছি। তারই অংশ হিসাবে মাননীয় প্রধাণমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে প্রতিটি দায়িত্ব আমরা নিষ্ঠার সাথে পালন করে যাচ্ছি। আমরা চাই আপনারা এ সরকারের পাশে থাকবেন। তাহলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

এই বিভাগের আরো খবর