বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঠাকুরগাঁও-২ আসনে এম পি দবিরুলের বরাদ্দে ধর্মীয় প্রতিষ্ঠানে উন্নয়নের জন্য নগদ অর্থ প্রদান করেন সুজন

আল-ফেরদৌস (রানা), ঠাকুরগাঁও প্রতিনিধি: গোটা বিশ্বের জাতি যখন নোভেল করোনা ভাইরাস এ আক্রান্ত,এমন সময় বাংলাদেশ এর উত্তর জনপথ এর ঠাকুরগাঁও ২ আসনের এম পি আলহাজ্ব দবিরুল ইসলাম এম পি মহাদোয়ের সুযোগ্য সন্তান জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জনাব মো: ইসলাম সুজন ঠাকুরগাঁও ২ আসনের উন্নয়নের ধারা অব্যাহত রেখেছেন।।

তারই ধারাবাহিকতায় আজ সকাল ১১টায় আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপি মহোদয়ের বরাদ্দে ধনতলা ইউনিয়নের পুনীপুকুর হরিবাসর উন্নয়নের জন্য ৪৩৫০০টাকা অনুদান প্রদান করা হয়।।

দুপুর ১২টায় রানীশংকৈল উপজেলার কাশিপুর ইউনিয়নের ছ-ভাগিয়া দূর্গা মন্দির ও কোরোলডোবা দূর্গা মন্দির উন্নয়নের জন্য নগদ ৪৩৫০০টাকা প্রদান করা হয়।।

রাত ৮ টায় বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়নের হরিপুর হরিবাসর উন্নয়নের জন্য নগদ ৫০,০০০টাকা অনুদান প্রদান করা হয়।।

সর্বমোট ১ লক্ষ ৩৬ হাজার টাকার অনুদান প্রদান করা হয়।।এ সময় আলহাজ্ব দবিরুল ইসলাম এম পির প্রতিনিধি হয়ে নগদ অর্থ প্রদান করেন জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক জনাব মো: মাজহারুল ইসলাম সুজন আরো উপস্তিত ছিলেন অত্র ইউনিয়ের চেয়ারম্যান,ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি,সাধারন সম্পাদক সহ আওয়ামীলীগের নেতা কর্মী বিন্দ।।

এই বিভাগের আরো খবর