বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বালিয়াডাঙ্গীতে মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজ উদ্বোধন করেন এমপি দবিরুল

আল-ফেরদৌস (রানা), ঠাকুরগাঁও প্রতিনিধি: ধর্ম মন্ত্রণালয়ের উদ্যোগে সরকার সারা দেশে ৫৬০টি মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ প্রকল্পের অংশ হিসেবে বালিয়াডাঙ্গীতে ‘মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন ঠাকুরগাঁও ২ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব দবিরুল ইসলাম এম পি।। মসজিদ স্থাপনের জন্য ১বিঘা জমি দান করেন আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপি মহোদয় ও ৯শতাংশ জমি দান করেন আলহাজ্ব মোহাম্মদ আলী ।।

গণপূর্ত অধিদপ্তরের অধিনে সরকার দেশ ব্যাপি ৫৬০টি মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্র স্থাপনের অংশ হিসেবে বালিয়াডাঙ্গী উপজেলায় আনুষ্ঠানিকভাবে এ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার খায়রুল ইসলাম সুমন,উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী আসলাম জুয়েল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব  মোহাম্মদ আলী,  সাবেক সহ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব  সফিকুল ইসলাম,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন,এম পি সাহেবের বড় মেয়ে মুক্তি ইসলাম, ৮ নং বড়বাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আকরাম আলী সহ আ’লীগের অসংখ্য নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করে নেন জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দ অতিথিকে বরণ শেষে ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন প্রধান অতিথি আলহাজ্ব দবিরুল ইসলাম এম পি।।

উল্লেখ্য যে, ধর্ম মন্ত্রণালয়ের অধীনে সরকার দেশ ব্যাপি জেলা- উপজেলায় ৫৬০টি ‘মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণের উদ্যোগ আ’লীগ সরকার। ৩তলা ভীত বিশিষ্ট আরসিসি ফ্রেমের এ আধুনিক ভবনটি নির্মাণে প্রাথমিক ব্যয় ধরা হয়েছে ১২ কোটি ৩৮ লক্ষ টাকা। নির্মাণ কাজের মেয়াদ ধরা হয়েছে ২০২০ সালের ডিসেম্বর মাস।

এই বিভাগের আরো খবর