মঙ্গলবার, ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বালিয়াডাঙ্গী উপজেলার ধনতলা ইউনিয়নে শিক্ষক কর্মচারী সমিতির আয়োজনে শোক সভা অনুষ্ঠিত

এসএম মশিউর রহমান সরকার,বালিয়াডাঙ্গী প্রতিনিধি: উপজেলার ধনতলা ইউনিয়ন শিক্ষক ও কর্মচারী সমিতির আয়োজনে গতকাল ১৭ নভেম্বর মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় ধনতলা ইসলামিয়া দাখিল মাদ্রাসা মাঠে এক শোক সভা অনুষ্ঠিত হয়।

ধনতলা ইসলামিয়া দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মরহুম বদিউজ্জামান(বিএসসি)ও ভান্ডারদহ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুপেন্দ্রনাথ সিংহের রুহের মাগফিরাত কামনায় এ শোক ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

শোক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুর রহমান

আরো উপস্থিত ছিলেন ধনতলা ইউনিয়ন শিক্ষক ও কর্মচারী সমিতির সভাপতি ও খোচাবাড়ী (২) উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.নুর ইসলাম এর সভাপতিত্বে ও সমিতির সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা মাসুমের উপস্থাপনায় অন্যান্যের মধ্যে বক্তব্যে প্রয়াত এই গুণি শিক্ষকের পরকালের মঙ্গল কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

এছাড়াও শোক সভায় আরো বক্তব্য রাখেন ধনতলা ইসলামিয়া দাখিল মাদ্রাসা, ধনতলা উচ্চ বিদ্যালয়, ভান্ডারদহ উচ্চ বিদ্যালয়, দোলুয়া উচ্চ বিদ্যালয়, নাগেশ্বরবাড়ী মিয়ার উদ্দিন দাখিল মাদ্রাসার সুপারইনন্টেডেন্ট, প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক এবং শোকাহত পরিবারের সজ্বনেরা।

উপস্থিত প্রধান অতিথি ও বক্তাগণ বলেন, মানুষ গড়ার কারিগর হিসেবে শিক্ষক সমাজের প্রতি প্রশংসা করে, সমিতির উন্নয়ন কামনা করেন।সব শেষে প্রয়াত শিক্ষকদের স্মরণে দোয়া ও মোনাযাতের মধ্যদিয়ে অনুষ্ঠান শেয় করা হয়।

এই বিভাগের আরো খবর