সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

রাণীনগরে পল্লী বিদ্যুতের ২ লাইনম্যান ৮০০ পিচ ইয়াবাসহ আটক

 

রহিদুল ইসলাম রাইপ,নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর রাণীনগরে পল্লী বিদ্যুতের ২ লাইনম্যানসহ তিন জনকে ৮০০ পিচ আটক করেছে রাণীনগর থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পল্লীবিদ্যুতের দু’জন লাইম্যানসহ তিনজনকে আটক করা হয়েছে। এ সময় তাদের নিকট থেকে ৮শত পিস ইয়াবা ও দু’টি মটরসাইকেল উদ্ধার করেছে।

রাণীনগর থানার ওসি মো. জহুরুল হক জানান,উপজেলার কুজাইল বালিকা বিদ্যালয়ের সামনে মাদক কারবারিরা মাদক বেচা-কেনা করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে পল্লীবিদ্যুতের দু’জন লাইনম্যানসহ তিনজনকে আটক করা হয়।

আটককালে তাদের নিকট থেকে ৮শ পিস ইয়াবা এবং বাদক বহনের কাজে ব্যবহৃত দু’টি মটরসাইকেল জব্দ করা হয়।

আটকরা হলেন, রাজশাহীর চারঘাট উপজেলার মেরামতপুর গ্রামের কাইকাউস আহম্মেদের ছেলে আব্বাছ আলী (৩৮) ও ইয়ানবী আহম্মেদ (৩০) এবং নওগাঁর আত্রাই উপজেলার সাহেবগঞ্জ বাজার এলাকার বছির উদ্দীনের ছেলে তারেক রহমান (২৫)। এর মধ্যে তারেক ও আব্বাছ চারঘাট উপজেলায় পল্লীবিদ্যুতের লাইনম্যান হিসেবে কর্মরত।

তিনি আরও জানান, তারা পল্লীবিদ্যুতের লাইনম্যান হিসেবে চাকরির আড়ালে মাদক ব্যবসা করে আসছে। আটক তিনজন আন্ত:জেলা মাদক ব্যবসায়ী।

আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে বুধবার তাদের আদালতে সোর্পদ করা হয়েছে বলে জানিয়েছেন রাণীনগর থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মো. জহুরুল হক।

এই বিভাগের আরো খবর