শনিবার, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

লাহিড়ী দিঘিপাড়া হাফিজিয়া মাদ্রাসা,এতিমখানা ও মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন-সুজন

আল-ফেরদৌস (রানা),ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও ২ আসনে বালিয়াডাঙ্গী উপজেলার লাহিড়ী দিঘিপাড়া হাফিজিয়া মাদ্রাসা, এতিমখানা ও মসজিদের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে।

শনিবার সকাল ১১ টায় লাহিড়ী দিঘিপাড়া হাফিজিয়া মাদ্রাসা, এতিমখানা ও মসজিদের ভিত্তিপ্রস্তর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হয়ে শুভ উদ্বোধন করেন ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন।

এ সময় “সুজন” বলেন, ‘বাংলাদেশ আওয়ামীলীগ সরকার দেশের প্রতিটি উপজেলায় মডেল মসজিদ নির্মাণ শুরু করেছেন। ধর্ম মন্ত্রণালয়ের অধীনে সরকার দেশ ব্যাপি জেলা- উপজেলায় ৫৬০টি ‘মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণের উদ্যোগ আ’লীগ সরকার। ৩তলা ভীত বিশিষ্ট আরসিসি ফ্রেমের এ আধুনিক ভবনটি নির্মাণে প্রাথমিক ব্যয় ধরা হয়েছে ১২ কোটি ৩৮ লক্ষ টাকা। নির্মাণ কাজের মেয়াদ ধরা হয়েছে ২০২০ সালের ডিসেম্বর মাস।মসজিদ মাদ্রাসাসহ সকল ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নে জননেত্রী শেখ হাসিনা সরকার ব্যাপক সহায়তা দিচ্ছেন।’

এই সময় আরো উপস্তিথ ছিলেন বালিয়াডাঙ্গীর পরিষদের সাবেক উপজেলা চেয়ারম্যান এবং বাংলাদেশ আওয়ামীলীগ, বালিয়াডাঙ্গী উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আলী সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।।

এই বিভাগের আরো খবর