শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে এমপি দবিরুলের বরাদ্দে ধর্মীয় প্রতিষ্ঠানে ২লক্ষ টাকা প্রদান করেন-সুজন

আল-ফেরদৌস (রানা),ঠাকুরগাঁও প্রতিনিধি: প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার দেশব্যাপী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নে বিভিন্ন খাতে উন্নয়নের জন্য আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপি মহোদয়ের বিশেষ বরাদ্ধ থেকে ২ লক্ষ টাকা বিতরণ করা হয়েছে।

আজ ২৫/০৮/২১ বুধবার সন্ধ্যা ৭ টা থেকে রাত ১০টা পর্যন্ত ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন নিজে স্ব-স্ব প্রতিষ্ঠানে গিয়ে এই অর্থ বিতরণ করেন।

অর্থ বিতরনের প্রতিষ্ঠান সমূহ হচ্ছে- ঝুলিবস্তি জামে মসজিদ ৫১০০০ হাজার টাকা,বোবরা জামে মসজিদ ৪৫,০০০ হাজার টাকা,গড়িয়ালী জামে মসজিদ ৫১,০০০ হাজার টাকা এবং হঠাৎ পাড়া মসজিদ ও এতিমখানা ৫১,০০০ হাজার টাকা।

এসময় আলোচনা সভায় বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন বলেন, প্রধানমন্ত্রীর উন্নয়ণের ধারা অব্যাহত রাখতে ধর্ম, বর্ণ নির্বিশেষে আমরা উন্নয়ন করে যাচ্ছি। প্রত্যন্ত সীমান্ত এলাকায় আমরা এই সরকারের উন্নয়নের ছোঁয়া পৌঁছে দিচ্ছি। দেশনেত্রীর হাতকে শক্তিশালি করতে আমরা নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। সকলের কাছে দোয়া কামনা করি এই সরকারের উন্নয়ন অব্যাহত রাখার জন্য।

বিশেষ বরাদ্ধের অর্থ বিতরনের সময় এক সংক্ষিপ্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ সাহাব উদ্দিন চাবি, সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম আমিন সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

এই বিভাগের আরো খবর