মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

ফ্যাশন ফিট সু স্টোরে’র পক্ষ থেকে প্রতিষ্ঠানের ক্রেতা ও শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ

পবিত্র ঈদ-উল-আজাহা ২০২০ উপলক্ষে ২৪শে জুলাই হতে ৩রা আগষ্ট পর্যন্ত, বে এমপোরিয়াম এর সকল জুতা ও জুতা সংশ্লিষ্ট সকল পন্যে স্মরণকালে বিশাল অফারে কেয়ার বক্স (হ্যান্ড স্যানেটাইজার ও মাস্ক) ঈদ উপহার হিসেবে ছাড় ছিল ফ্যাশন ফিট সু স্টোরে। উক্ত সময়ে ফ্যাশন ফিট সু স্টোরে’র পাশে থেকে উৎসাহিত করার জন্য সকল সম্মানিত বে পন্য ব্যাবহারকারী ক্রেতা ও শুভাকাঙ্ক্ষী এবং শুভানুধ্যায়ীদের ফ্যাশন ফিট সু স্টোর এর পরিবারের পক্ষ থেকে স্টোরে’র পরিচালক উজ্জল দাস সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

ফ্যাশন ফিট সু স্টোরে’র পরিচালক উজ্জল দাস আমাদের প্রতিনিধিকে বলেন ফ্যাশন ফিট সু স্টোরে’র কর্মী ও ক্রেতাদের স্বাস্থ্য এবং নিরাপত্তাকে প্রাধান্য দিয়ে শপিংয়ের নিরাপদ পরিবেশ বজায় রাখার পর্যাপ্ত প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। যার মধ্যে রয়েছে- সামাজিক দূরত্ব বজায় রাখা, পরিচ্ছন্নতা ও স্যানিটাইজেশনের পর্যাপ্ত ব্যবস্থা, সুরক্ষাবিষয়ক প্রশিক্ষণ এবং মাস্ক ও হ্যান্ড গ্লাভসের ব্যবহার।

বাংলাদেশ সরকার ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনা মোতাবেক স্বাস্থ্যবিধি মেনে সকাল ১০টা থেকে সন্ধা ৮টা পর্যন্ত সরকারের নির্দেশ অনুযায়ী বে এমপোরিয়াম এর অফিসিয়াল আউটলেট ও শো-রুম ফ্যাশন ফিট সু স্টোর খোলা থাকছে।

ফ্যাশন ফিট সু স্টোরে’র পরিচালক উজ্জল দাস বলেন স্বাধীনতার মহান স্থাপতি জাতির জনকবঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ সদস্যদের প্রতি গভীর শ্রদ্ধায় ফ্যাশন ফিট সু-স্টোরের পক্ষ থেকে সকল গ্রহকের জন্য কেনাকাটায় বিকাশ পেমেন্টে ১৫% ডিসকাউন্ট দিয়েছি। এই অফারটি ১৪ই আগস্ট থেকে ২৪শে আগস্ট পর্যন্ত চলবে। এ বিষয়ে জানতে চাইলে উজ্জল দাস আমাদের প্রতিনিধিকে বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহিদ সদস্যদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এই অফারটি প্রদান করেছি।

গোপালগঞ্জ জেলার অধীনে কোটালীপাড়া উপজেলার (পুরাতন খেয়া ঘাট রোড) ঘাঘর বাজারে অবস্থিত “বে এমপোরিয়াম” পরিচালিত আউটলেট ফ্যাশন ফিট সু স্টোরে পাচ্ছেন, সকল ধরনের (নারী-পুরুষ-শিশু) পাদুকা, বেল্ট, ওয়ালেট, মুজা, সাইনার, মেয়েদের পার্স সহ যাবতীয় জুতার সংশ্লিষ্ট সকল পন্য ।

ফ্যাশন ফিট সু স্টোরে’র পরিচালক উজ্জল দাস আমাদের বলেন। আমাদের প্রচেষ্টার পাশাপাশি সম্মানিত গ্রাহকবৃন্দের প্রতিও আমাদের অনুরোধ থাকবে আপনারা নিরাপত্তা সমগ্রী পরে আউটলেটে আসার এবং আউটলেটে প্রদর্শিত সকল নিয়ম মেনে চলার। আপনিও সতর্ক থাকুন। প্রবেশ এবং বের হওয়ার সময় দরজা স্পর্শ করা থেকে বিরত থাকুন। মাস্ক পরিধান করুন। স্পর্শ এড়িয়ে চলুন। মূল্য পরিশোধের সময় মোবাইল ওয়ালেট বা কার্ড ব্যাবহার করতে সচেষ্ট হোন। সামাজিক ও শারীরিক দুরত্ব বজায় রাখুন।

ফ্যাশন ফিট – সু স্টোর দিচ্ছে অনেক সাবধানে শপিং করার সুযোগ। আমরা সব সময় শতর্ক। সরকারের দেয়া সুরক্ষা নির্দেশিকা অনুশরন করছি। দিনে একাদিকবার স্টোর স্যানিটাইজ করছি। নিদিষ্ট সময় পর পর হাত স্যানেটাইজ করছি। আমাদের প্রত্যেক কর্মচারি যাবতীয় সতর্কতা অবলম্বন করেন। আনন্দময় হোক আপনাদের কেনাকাটা।

ফ্যাশন ফিটের পরিচালক উজ্জল দাস এ প্রসঙ্গে আমাদের বলেন, ফ্যাশন ফিট সু স্টোর এর ওপর আস্থা রাখার জন্য ক্রেতাদের আন্তরিক ধন্যবাদ জানাই। আপনার নিরাপদ শপিং নিশ্চিত করতে আমরা সবসময় সতর্ক। আশা করি, বে’ এর নতুন সব ডিজাইনের সঙ্গে আপনার শপিং হবে আরও আনন্দময়। সরকারি সুরক্ষা বিধি মেনে চলে আসুন আপনার পাশের বে এমপোরিয়াম এর অফিসিয়াল শো-রুম ফ্যাশন ফিট সু স্টোরে। অথবা ঘরে বসে নিরাপদে অনলাইনে অর্ডার করুন- www.fashionfeetbd.com
হটলাইন- 09638-241668 (সকাল ১০টা থেকে সন্ধা ৮টা পর্যন্ত)।

উজ্জল দাস প্রতিটি মানুষের উদ্দেশ্য করে আমাদের বলেন। সরকারের দেওয়া প্রতিটি পদক্ষেপ আপনার ও আমাদের সবার মেনে চলা উচিৎ। সবাই নিরাপদ থাকুন। বিনা প্রয়োজনে বাহিরে ঘোড়া ফেরা করবেন না। সমগম এরিয়ে চলুন। আপনার সচেতনতা পারে আমাদের সবাইকে রক্ষা করতে।
সচেতন হন, নিরাপদ থাকুন, পরিবারকে সুরক্ষা দিন। নিরাপদ শপিং এর নিশ্চয়তায় আমরা দৃঢ় প্রতিজ্ঞ।
আমাদের শোরুম লোকেশনঃ https://goo.gl/maps/xaTCdubUCE9MW5QW9

আমাদের সাথে সবসময় কানেক্টড থাকতে নিচের সকল সোস্যাল মিডিয়ায় ফলো করুন।
FB: Fashion Feet – Shoe Store
IG: www.instagram.com/fashionfeet.bd
Official website : www.fashionfeetbd.com

ফ্যাশন ফিট সু স্টোরের সংশ্লিষ্ট যে কোন প্রয়োজনে কল করুন আমাদের-
+8801711-162560 ও +8801911-574505 (24/7) নম্বরে।
ধন্যবাদ সবাইকে ফ্যাশন ফিট সু স্টোরে’র সাথে থাকার জন্য।

এই বিভাগের আরো খবর