বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

রাজশাহীতে কার্টুন দেখানোর প্রলোভনে দুই শিশুকে ধর্ষণ

রায়হান ইসলাম : রাজশাহীর চারঘাটে টিভিতে কার্টুন দেখানোর প্রলোভন দেখিয়ে দুই শিশুকে জোর করে ধর্ষণের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। অভিযুক্ত ওই যুবকের নাম প্রান্তিক (২০)। সে উপজেলার গোপালপুর এলাকার আবু আলীর ছেলে।শনিবার বিকেলের দিকে গোপালপুর গ্রামে এ ঘটনা ঘটে।

শিশুগুলোর পরিবারের পক্ষ থেকে জানানো হয়, শনিবার বিকেলে গোপালপুর এলাকার মৃত আবু আলীর ছেলে প্রান্তিক (২০) দুই শিশুকে টিভিতে কার্টুন দেখানোর লোভ দেখিয়ে তার নিজ ঘরে ডেকে নিয়ে যায় । এসময় ওই শিশু দুইটিকে জোর করে ধর্ষণ করে প্রান্তিক। পরে শিশু দুইটি অসুস্থ হয়ে পড়লে লম্পট প্রান্তিক বাড়ীতে থেকে পালিয়ে যায়। পরে শিশু দুইটিকে উদ্ধার করে প্রথমে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাদের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়।

বিষয়টি নিশ্চিত করে চারঘাট থানার অফিসার ইনচার্জ সমিত কুমার কুন্ডু জানান, এ ঘটনায় এক শিশুর পিতা বাদী হয়ে প্রান্তিককে আসামী করে একটি মামলা করেছেন। ঘটনাটি খুবই দু:খ জনক। ইতিমধ্যে আসামীকে আটক করতে মাঠে তৎপরতা শুরু করেছে পুলিশ। দ্রুত সময়ের মধ্যেই আসামীকে আটক করা সম্ভভ হবে বলেও জানান ওসি।

এই বিভাগের আরো খবর