রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

সোলাইমানি হত্যাকারীদের বিচার হতে হবে: জাতিসংঘ

বিনোদন ডেস্ক :  এখনো সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর রেশ কাটেনি। ফের এল এক অভিনেতার আত্মহত্যার খবর। জানা যাচ্ছে, বুধবার কর্ণাটকের মান্ডায়ায় নিজের বাড়িতেই আত্মহত্যা করেন দক্ষিণী টেলি অভিনেতা সুশীল গওড়া। মাত্র ৩০ বছর বয়সেই অভিনেতা কেন এমন পদক্ষেপ করলেন তার কারণ অবশ্য এখনও স্পষ্ট নয়।

জানা যাচ্ছে, কন্নড় টেলিভিশনে ‘অন্তঃপুরা’ বলে একটি ধারাবাহিকে কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করছিলেন সুশীল গওড়া। তিনি কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নিতে চেয়েছিলেন। পাশাপাশি, ফিটনেস ট্রেনার হিসাবেও দীর্ঘদিন কাজ করছিলেন সুশীল।

খুব শীঘ্রই মুক্তি পাওয়ার কথা ছিল সুশীল গওড়ার প্রথম ছবি ‘সালাগা’। দুনিয়া বিজয়ের পরিচালনায় এই ছবির নায়ক ছিলেন সুশীল। তাঁর মৃত্যুর খবরে হতবাক কন্নড় অভিনেতা ও পরিচালক দুনিয়া বিজয় লিখেছেন, ”ওর সঙ্গে যখন আমার প্রথম আলাপ হয়েছিল, আমার মনে হয়েছিল ও নায়ক হওয়ার যোগ্য, তবে ছবি মুক্তির আগেই ও চলে গেল। জানি না, ওর কী সমস্যা ছিল, তবে আত্মহত্যা কোনও সমাধান নয়। একের এক মৃত্যুর পরও এই বছরটা যেন শেষই হতে চাইছে না। শুধু করোনার ভয় নয়, কাজ হারিয়ে মানুষ বেঁচে থাকার আস্থাই হারিয়ে ফেলছে। এই সময়টা পার করাটাই বড় চ্যালেঞ্জ।”

সুশীলের সহ অভিনেত্রী অমিতা রঙ্গনাথ জানাচ্ছেন, ”একটা বন্ধুর কাছ থেকে খবরটা পেলাম। এখনও বিশ্বাস হচ্ছে না। খুব ধীরস্থির ও নরম হৃদয়ের মানুষ ছিল ও। বড্ড তাড়াতাড়ি আমাদের ছেড়ে চলে গেল। খুবই দুঃখজনক। ”

‘অন্তঃপুরা’ ধারাবাহিকের পরিচালক অরবিন্দ কৌশিক লিখেছেন, ”ও আমার ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছিল। খুবই খারাপ খবর। বিশ্বাস হচ্ছে না। ওর আত্মার শান্তি কামনা করি।”

এই বিভাগের আরো খবর