বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এমপি দবিরুলের বরাদ্দে ঠাকুরগাঁওয়ে ধর্মীয় প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন-সুজন

আল-ফেরদৌস (রানা),ঠাকুরগাঁও প্রতিনিধি:ঠাকুরগাঁও ২ আসনের বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল ইউনিয়নে ধর্মীয় প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়নে নগদ অর্থ প্রদান করেছেন জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন।

তিনি আজ ৩০/০৩/২১ মঙ্গলবার বিকাল ৫টায় বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল ইউনিয়নে আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপি মহোদয়ের বিশেষ বরাদ্দ থেকে বিভিন্ন গ্রামে গিয়ে ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নের লক্ষ্যে নগদ ১ লক্ষ ৩ হাজার ৫০০ শত টাকা অনুদান প্রদান করেন।

এইসব ধর্মীয় প্রতিষ্ঠান সমূহ :

সাবাজপুর হারামডাঙী জামে মসজিদ ও খালিপুর করা পুকুর জামে মসজিদে ৪৩,৫০০টাকা।
মকরডাঙ্গা লক্ষী মন্দির ২০,০০০হাজার টাকা।
পতিলাভাষা কালি মন্দির ২০,০০০হাজার টাকা।
চাড়োল খলিফা পাড়া জামে মসজিদ ২০,০০০হাজার টাকা।

এসময় তিনি বলেন, শুধু ধর্মীয় প্রতিষ্ঠান নয় সব ক্ষেত্রেই আমরা উন্নয়নের ধারাবাহিকতা বজায় রেখেছি। মাননীয় প্রধাণমন্ত্রীর নির্দেশে আমরা প্রতিটি কাজ দায়িত্বের সাথে পালন করার চেষ্টা করছি। উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে এ সরকারের পাশে থাকতে হবে আপনাদের। তাহলে আমরা সব সময় আপনাদের পাশে থেকে কাজ করতে পারবো।

অর্থ প্রদানের সময় আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দিলীপ কুমার চাটার্জী বাবু, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রোকনুজ্জামান, জিল্লুর রহমান, লাহিড়ী আঞ্চলিক ছাএলীগের সভাপতি মোশারফ হোসেন সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এই বিভাগের আরো খবর