রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ঠাকুরগাঁও ২ আসনে ২ টি মসজিদের অযুখানার ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন –সুজন

আল-ফেরদৌস (রানা) বিশেষ প্রতিনিধি ঠাকুরগাঁও : বঙ্গবন্ধু আদর্শ ও চেতনা বাস্তবায়নের জন্য জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের বাংলাদেশ মর্যাদা ও সুনাম অক্ষুন্ন রাখতে প্রতিশ্রুতিবদ্ধ কাজ করে যাচ্ছে প্রভাষক মোঃ মাজহারুল ইসলাম সুজন। মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল দেশ গড়ার প্রচেষ্টায় প্রভাষক মোঃ মাজহারুল ইসলাম সুজন মানবতার সেবায় নিবেদিত ।

সমাজের সকল শ্রেণীর নাগরীর মানুষের পাশে দাড়াতে প্রতিনিয়ত ছুটে চলছে মোঃ মাজহারুল ইসলাম সুজন।। গরীব, দুঃখী, অসহায়, সুবিধা বঞ্চিত মানুষের ভালবাসায় মুগ্ধ- বাংলাদেশ আওয়ামীলীগ ঠাকুরগাঁও জেলা সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা মোঃ মাজহারুল ইসলাম (সুজন)।।

উন্নয়নের ধারা চলমান রয়েছে ঠাকুরগাঁও ২ আসনে।। তাই ,আজ ২৬/০৫/২০২০ রোজ: মঙ্গলবার রানীশংকৈল উপজেলার কাশিপুর ইউনিয়নে কাশিপুর ঝারবারী জামে মসজিদ ও পাঠাগারা আগাপারা জামে মসজিদের অযুখানা ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।।

এ সময় প্রধান অতিথি হয়ে ভিত্তি প্রস্তর স্থাপন করেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: মাজহারুল ইসলাম সুজন আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ ইউনুস আলী মাস্টার, সাধারণ সম্পাদক মোঃ ফজলুর রহমান সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ….।

এই বিভাগের আরো খবর