সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বালিয়াডাঙ্গী বিএনপি’র সভাপতি রাজিউর রহমান চৌধুরীর ত্রাণ সহায়তা

এসএম মশিউর রহমান সরকার, বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) প্রতিনিধি : বিশ্ব ব্যাপী করোনা ভাইরাস সংক্রমণে চলছে মহামারী আর মৃত্যুর মিছিল। এরই প্রভাব আর করোনা সংক্রমণ রোধে গত ২৫ মার্চ থেকে দেশ ব্যাপী টানা লকডাউনের কারণে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার অসহায়, গরিব, দুস্থ ও শ্রমজীবী মানুষেরা হয়ে পরেছে কর্মহীন। এদের দিন কাটছে অনাহা অর্ধাহারে।

আজ ১৮ মে সোমবার দুপুরে কালমেঘ ঈদগাঁও মাঠে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র বালিয়াডাঙ্গী শাখার সভাপতি মো. রাজিউর রহমান চৌধুরীর নিজ অর্থায়নে ৫নং দুওসুও ইউনিয়নের ৬টি ওয়ার্ডের অসহায়,গরিব,দুস্থ ও কর্মহীন শ্রমজীবী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

এসময় উপস্থিত থেকে সকলের উদ্দেশ্যে স্বাস্থ্যবিধি মেনে চলা ও করোনা সংক্রমণ রোধে করনিয় সর্ম্পকে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি’র সভাপতি রাজিউর রহমান চৌধুরী, সহ-সভাপতি ডা.তোফাজ্জল হোসেন তোফায়েল, সাধারণ সম্পাদক ড.টিএম মাহবুবর রহমান, সাংগঠনিক সম্পাদক এ্যাড.আবেদুর রহমান, দুওসুও ইউনিয়ন বিএনপি’র সভাপতি সফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক শফিউল আলম বাহাদুর।

এছাড়াও বিতরণ কাজে সহযোগীতা করেছেন, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক, আব্দুর রাজ্জাক হিটলার, রবিউল আলম চেীধুরী, ছাত্র নেতা বজলুর রহমান, শ্রমিক দল নেতা আব্দুর রাজ্জাকসহ দুওসুও ইউনিয়ন বিএনপি’র নেতৃবৃন্দ।

এই বিভাগের আরো খবর