শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুটিঙে কারিনার বেবি বাম্পের উন্মুক্ত, তোলপাড়

বিনোদন ডেস্ক : লকডাউনের মধ্যেই হয়েছেন অন্তঃসত্ত্বা। তাই বলে বিশ্রামে চলে যাননি। কখনও স্বামী-সন্তান নিয়ে চলে যাচ্ছেন বেড়াতে। কখনও আবার শুটিংয়ে। এভাবেই আমির খানের সঙ্গে ‘লাল সিং চড্ডা’ ছবির শুটিং শেষ করেছেন। তবে এবার এক বিজ্ঞাপনের শুটিংয়ে গিয়ে ভাইরাল হয়েছেন বলিউড অভিনেত্রী করিনা কাপুর।

উন্মুক্ত বেবি বাম্প নিয়ে ক্যামেরার সামনে পোজ দিয়েই চলে এসেছেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। উন্মুক্ত বেবি বাম্পের ছবি সোমবার ইনস্টাগ্রামে দিয়েছেন কারিনা নিজেই। ক্যাপশন ছিল ‘সেটে আমরা দুইজন’।

বিশ্বখ্যাত স্পোর্টস ব্র্যান্ড পিউমা’র জন্য এই বিজ্ঞাপনটির শুটিং করছেন করিনা। পরনে ওয়ার্ক আউটের পোশাক। তাতেই বেবি বাম্প ক্যামেরার সামনে উন্মুক্ত হয়েছে। আর তাতেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। তারকাকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি ভালবাসায় ভরিয়ে দিচ্ছেন ভক্ত-অনুরাগীরা।
২০১২ সালে পাতৌদির নবাব পরিবারের বধূ হিসেবে পা রেখেছিলেন করিনা। ২০১৬ সালের ২০ ডিসেম্বর তাদের প্রথম সন্তান তৈমুর আলি খানের জন্ম হয়। জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়া রীতিমতো তারকা তকমা পেয়েছে তৈমুর। তাঁর হাসি, খেলা, মা-বাবার সঙ্গে মিলে খেলা করা সবই সংবাদ হয়েছে একাধিকবার।

এই বিভাগের আরো খবর