শনিবার, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নকলায় জরাজীর্ণ পোষ্ট অফিসের ছাদ ধসে আহত- ২

স্টাফ রিপোর্টার: শেরপুরের নকলায় জরাজীর্ণ উপজেলা পোস্ট অফিসের প্রবেশ পথের উপরের ছাদ ধসে মোস্তাফিজুর রহমান নমের এক কর্মচারী ও স্যাঁতস্যাতে পুরাতন পোস্ট মাস্টারের কোয়াটারে পা পিছলে পোস্ট মাস্টার সেলিম মাহমুদ আহত হয়েছেন। সোমবার সকাল দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন ও নকলা হাসপাতালে ছুটে যান তাদের দেখতে। তাদের চিকিৎসার বিভিন্ন খোঁজ খবর নেন এবং জরাজীর্ণ উপজেলা পোস্ট অফিস ও পোস্ট মাস্টারের কোয়ারটারের সমস্যা দ্রæত সমাধানের জন্য মোবাইল ফোনে উর্ধতন কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করেন।

স্থানীয় সূত্রে জানাযায়, পোস্ট অফিসের কর্মচারী মোস্তাফিজুর রহমান প্রধান ফটকের কেঁচি গেইট টান দেওয়ার সময় উপর থেকে ছাদের কিছু স্থর ধসে তার মাথা ও পায়ের উপর পরে। সেখান থেকে স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নকলা হাসপাতালে নিয়ে ভর্তি করে। অপরদিকে পোস্ট মাস্টার সেলিম মাহমুদ স্যাঁতস্যাতে ও জরাজীর্ণ পুরাতন কোয়াটারে পা পিছলে মারাত্মকভাবে আহত হয়েছেন বলে জানা গেছে। তাকেও নকলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পোস্ট মাস্টার সেলিম মাহমাুদ জানান, পোস্ট মাস্টারের কোয়াটারটি জরাজীর্ন ও স্যাঁতস্যাতে। দরজা জানালা কিছুই নেই। শহরের লোকজন ময়লা আবর্জনা ফেলে ডাস্টবিনের মত করে রাখছেন। কেউ কোন কথা শুনে না। আমি কোয়াটারটিকে পরিত্যাক্ত ঘোষণা করার জন্য বারবার লিখলেও কর্তৃপক্ষ কোন ব্যবস্থা নেয় নি। আমাকে বাধ্য হয়েই থাকতে হয়। প্রায় ৯ হাজার টাকা বাসা ভাড়া দিতে হয়। সেখানে কোন মানুষ ৫শ টাকা দিয়ে ভাড়া থাকবে না। আমি উর্ধতন কর্তৃপক্ষকে বারবার বলার পরেও তারা কোন ব্যাবস্থা নিচ্ছে না এবং কোয়াটারটিও পরিত্যাক্ত ঘোষনাও করতেছে না।

এই বিভাগের আরো খবর