শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বসুন্ধরা সিটি শপিংমল খুলছে আজ

ডেস্ক নিউজ :  আজ শুক্রবার (১২ জুন) থেকে পুনরায় চালু হচ্ছে দেশের অন্যতম বৃহৎ বিপণিবিতান বসুন্ধরা সিটি শপিংমল। এ উপলক্ষে বৃহস্পতিবার (১১ জুন) বাদ আসর শপিংমলের লেভেল-২ এ অবস্থিত মসজিদে খতমে কুরআন, বিশেষ দোয়া এবং মুনাজাত অনুষ্ঠিত হয়।

মোনাজাতে করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকা, ব্যবসায়ীক সমৃদ্ধি অর্জন, মানুষের জানমালের নিরাপত্তা, দেশ ও জাতির সামগ্রিক অগ্রগতি করে দোয়া করা হয়।

এর আগে স্বাস্থ্যবিধি মেনে বসুন্ধরা সিটি শপিংমল পুন:চালুকরণে গৃহীত পদক্ষেপ সমূহ তুলে ধরেন শপিংমলটির ইনচার্জ এবং ঊর্ধ্বতন নির্বাহী পরিচালক (হিসাব ও অর্থ) শেখ আব্দুল আলীম।

তিনি বলেন, আগত ক্রেতা সাধারণের স্বাস্থ্য সুরক্ষার জন্য বসুন্ধরা সিটির প্রবেশপথ সমূহ ডিজইনফেকশন্যাল টানেল, হাত ধোয়ার বেসিন এবং স্যানিটাইজারের ব্যবস্থা করা হয়েছে। এছাড়া সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ এবং বিবিধ উপায়ে সামাজিক সচেতনতা বৃদ্ধির ব্যবস্থা ও ইতিমধ্যে বাস্তবায়িত হয়েছে। আমরা গ্রাহকদের প্রতি বিশেষভাবে অনুরোধ জানাবো তারা যেন স্বাস্থ্য বিধি মোতাবেক মুখে মাস্ক এবং হ্যান্ডগ্লাভস পরে শপিংমলে প্রবেশ করেন।

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে এবং মানুষের জীবনের কথা চিন্তা করে সরকারি নির্দেশনা মোতাবেক গত ২৬ মার্চ থেকে বন্ধ ছিল বসুন্ধরা সিটি শপিংমল। গেল ঈদুল ফিতরের আগে সরকার বিভিন্ন বিপণিবিতান খুলে দেওয়ার অনুমতি দিলেও জনগণের বৃহত্তর স্বার্থের বিবেচনায় শপিং মল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছিল বসুন্ধরা গ্রুপ।

এই বিভাগের আরো খবর